মেঘনা লাইফ ইসলামী বীমা তাকাফুল “রংপুর সিটি জোন”-এর কার্যক্রম উদ্বোধন

295
মেঘনা লাইফ

নিউজ ডেস্কঃ অদ্য ১২/১২/২০২১ তারিখ মেঘনা লাইফ ইসলামী বীমা তাকাফুলের “রংপুর সিটি জোন” -এর কার্যক্রম উদ্বোধন করেন কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ। বেশ কিছু সৎ, উদ্যমী ও কর্মঠ বীমা পেশাজীবীর সমন্বয়ে মেঘনা লাইফ ইসলামী বীমা “রংপুর সিটি জোন” -এর কার্যক্রম শুরু হলো।

 

উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানির মাননীয় চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ বলেন, মেঘনা লাইফ কোন বীমাকর্মী ও পলিসিহোল্ডারকে প্রতারিত করে ব্যবসা করে না। আমি আশা করব আপনারাও সততা ও নিষ্ঠার সহিত কাজ করবেন। কোন বীমাকর্মী ও পলিসি হোল্ডারকে প্রতারিত করবেন না।

 

 

তিনি মেঘনা লাইফ ইসলামী ইন্স্যুরেন্স -এর রংপুর সিটি জোনে আগত কর্মকর্তাদের স্বাগত জানিয়ে বলেন, আমরা সবাই যদি নিয়ম-নীতি ও সততা বজায় রেখে কাজ করতে পারি তাহলে বিশ্বের অন্যান্য দেশের মত আমাদের দেশেও বীমাকর্মীরা সবচেয়ে সম্মানজনক এবং সেবামূলক পেশাজীবি হিসেবে মূল্যায়িত হবে।

 

অনুষ্ঠানে কোম্পানীর চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ বেশ কয়েকটি নতুন বীমা পলিসির প্রিমিয়াম গ্রহণ করেন।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোম্পানির ইসলামী বীমা তাকাফুল-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আব্দুল মতিন, নতুন যোগদান করা এসইভিপি (উঃ) সৈয়দ আব্দুল আউয়াল, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (উঃ) মোঃ আব্দুল লতিফ, ডেপুটি জেনারেল ম্যানেজার (উন্নয়ন) মাহবুর রহমান, ডেপুটি জেনারেল ম্যানেজার (উন্নয়ন) মোঃ মুরসালিন হক এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (উন্নয়ন) মোঃ সাইফুল ইসলাম।

 

জেনিথ লাইফের বিরুদ্ধে কোন অভিযোগ নেই কর্তৃপক্ষে: আইডিআরএ চেয়ারম্যান

২০১৩ সালে প্রতিষ্ঠিত বেসরকারি লাইফ বীমা কোম্পানি জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বিরুদ্ধে কর্তৃপক্ষে কোন অভিযোগ নেই বলে জানিয়েছেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন।

 

শনিবার (১৩ নভেম্বর) কক্সবাজারে অনুষ্ঠিত জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের উন্নয়ন সম্মেলনে তিনি এ কথা জানান। কোম্পানিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলীর সভাপতিত্বে অনুষ্ঠানটিতে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন।…..

Related Post:
জেনিথ লাইফের বিরুদ্ধে কোন অভিযোগ নেই কর্তৃপক্ষে: আইডিআরএ চেয়ারম্যান