ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের নবগঠিত পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত

434
baniktube.com

 

নিউজ ডেস্কঃ পুঁজিবাজারে তালিকাভুক্ত ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন কর্তৃক মনোনীত নবগঠিত পরিচালনা পর্ষদের (২৬৭ তম পর্ষদ) সভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর তোপখানা রোডস্থ ফারইষ্ট টাওয়ারে সভাটি অনুষ্ঠিত হয়।

 

সভায় উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য ড. মো. ইব্রাহীম হোসেন খান, শেখ মামুন খালেদ-পিএইচডি, জহুরুল ইসলাম চৌধুরী, আলহাজ্ব মো. হেলাল মিয়া, ড. মো. রফিকুল ইসলাম, ড. লাফিফা জামাল, মোহাম্মাদ আলী নওয়াজ, মোহাম্মাদ মাসুম মিয়া, আরিফ খান-সিএফএ, এফসিএমএ, মোস্তফা জামানুল বাহার।

 

সভায় আরো উপস্থিত ছিলেন মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ, ডিএমডি এন্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবির এফসিএ এবং কোম্পানি সেক্রেটারী (সিসি) এস. এম. নূরে আলম।

 

পর্ষদ সভায় অডিট কমিটি, এনআরসি, ইসি ও অন্যান্য কমিটি গঠনসহ কোম্পানির বিভিন্ন সাবসিডিয়ারী প্রতিষ্ঠানে পরিচালক ও ট্রাস্টি সদস্য মনোনয়ন দেওয়া হয়।

 

নবগঠিত পর্ষদের চেয়ারম্যান শেখ কবির হোসেন সভায় সভাপতিত্ব করেন। সভাপতি পরিচালনা পর্ষদের সকল সদস্যকে আন্তরিকতা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে পর্ষদের উপর অর্পিত আস্থার প্রতিফলনের জন্য অনুরোধ করেন।

 

সভায় বীমা গ্রাহকের দাবি পরিশোধের জন্য কোম্পানির অনুকূলে ৪১৩ কোটি টাকার তহবিল কর্তৃপক্ষের অনুমোদন পাওয়ায় সন্তোষ প্রকাশ করা হয়। এছাড়াও পর্ষদ পর্যায়ক্রমে অন্যান্য স্থায়ী সম্পদ সমুহ নগদায়নের মাধ্যমে বিনিয়োগ ও বীমাদাবী পরিশোধের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করেন।