ডিজিটাল লেনদেনে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের সাথে ডাচ-বাংলা ব্যাংকের চুক্তি স্বাক্ষর

1
baniktube.com

 

নিউজ ডেস্কঃ আজ ০৯/১২/২০২১ ইং এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর প্রধান কার্যালয়ে ডাচ-বাংলা ব্যাংকের সাথে এনআরবি ইসলামিক লাইফের পে-রোল চুক্তি ও অনলাইন কালেকশন অফ ইন্স্যুরেন্স প্রিমিয়াম চুক্তি স্বাক্ষরিত হয়।
উক্ত চুক্তি পত্রে ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে স্বাক্ষর করেন কোম্পানির মুখ্য নিবার্হী কর্মকর্তা মোঃ শাহ্ জামাল হাওলাদার এবং ডাচ-বাংলা ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মোশারফ হোসেন।
এই চুক্তির ফলে নেক্সাস পে, রকেট ও এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকরা প্রিমিয়াম জমা দিতে পারবে এবং এসবি, মৃত্যুদবী ও মেয়াদপূর্তি দাবির টাকা উত্তোলন করতে পারবেন। কোম্পানির ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসের এর মাধ্যমে নেক্সাস পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে গ্রাহকরা বিশ্বের যেকোন স্থান হতে প্রিমিয়াম জমা দিতে পারবে।
শুধু তাই নয়, এনআরবি ইসলামিক লাইফের সকল ব্রাঞ্চ হতে ইন্স্যুরেন্স প্রিমিয়াম কালেকশনের টাকা ডাচ বাংলা ব্যাংকের প্রতিনিধিগণ ডেইলি ডিজিটাল সিস্টেমে কোম্পানির ব্যাংক একাউন্টে জমা নিশ্চিত করবে। যার ফলে বীমা গ্রাহকের জমাকৃত টাকার আর্থিক নিরাপত্তা নিশ্চিত হবে।
bankbima.xyz
এছাড়াও এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের যেকোনো কর্মকর্তা-কর্মচারী ডিবিবিএল সেলারি একাউন্ট খুলতে পারবে এবং সারা বাংলাদেশ ডাচ-বাংলা ব্যাংকের মাধ্যমে কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা প্রদান ও সেলস এন্ড মার্কেটিং বিভাগের কর্মী/কর্মকর্তাদের কমিশন ও অন্যান্য আর্থিক সুবিধা অনলাইন ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে প্রদান করা সম্ভব হবে।
উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ও ডাচ-বাংলা ব্যাংকের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।