অসম্ভবকে সম্ভব করার এক জাদুকরী নাম ইলন মাস্ক!

104
baniktube.com

 

নিউজ ডেস্কঃ স্বপ্ন অনেকে দেখে এবং দেখায়, কিন্তু বাস্তব রুপ দিতে পারে খুব অল্প কিছু মানুষ। তাও আবার সেই স্বপ্ন যদি হয়, এতটাই অকল্পনীয় যেখানে মানুষের মস্তিষ্ক যুক্ত থাকবে প্রযুক্তির সাথে। কিংবা যে-কেউ চাইলেই ঘুরে আসতে পারবে মহাকাশ।

 

এমন স্বপ্নকে যিনি বাস্তবে রূপ দিয়েছেন তিনি ইলন মাস্ক। একসাথে কর্মবীর, বিজ্ঞানী, ব্যবসায়ী এবং উদ্যোক্তা ইলন মাস্কের লক্ষ্যই যেনো অসম্ভবকে সম্ভব করা। যা তাকে পরিণত করেছে আইকনে।

 

পৃথিবীর মানুষকে মঙ্গলে নিয়ে যাওয়া, তেলের বদলে বিদ্যুত চালিত সস্তা গাড়ি বানানো কিংবা মহাকাশে বিশাল বিশাল সব স্যাটেলাইট বসানো থেকে শুরু করে মানুষের মেধাকে কম্পিউটারের সাথে কানেক্ট করার পাগলামীও বাস্তবে রুপ দিতে চলা এই মানুষটির নাম ইলন মাস্ক!

 

এই মুহুর্তে পৃথিবীর সবচেয়ে ধনী ব্যাক্তি। যার সম্পদের পরিমাণ ২৬৫ বিলিয়ন মার্কিন ডলার। টুইটার ক্রয়, ফিউচার  প্রযুক্তি -তে ইলন মাস্কের অবদান কমবেশি সবাই অবগত, আমরাও সে বিষয়ে আসবো, তার আগে আপনাদের শোনানো যাক, সত্যিকার জীবনের একজন আয়রন ম্যানের গল্প, হেরে যাওয়াকে যিনি প্রতিনিয়ত বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এসেছেন।

 

তিনি পেপলের প্রতিষ্ঠাতা, বিশ্বে জনপ্রিয় পেমেন্ট মাধ্যম। সম্প্রতি ৪৪ বিলিয়ন ডলারে টুইটার ক্রয়ের মাধ্যমে সাড়া ফেলেছেন বিশ্বে। বিশ্বের সেরা গাড়ী প্রস্তুতকারক কোম্পানী টেসলার মালিক এই প্রযুক্তি পাগল ইলন মাস্ক।

- বিজ্ঞাপন -